মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় ৬ এনজিও কর্মী গুরুতর আহত

গিয়াস উদ্দিন ভূলু, কক্সবাজার জার্নাল ◑

টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে সড়ক দূর্ঘটনায় এনজিও সংস্থার ৬ কর্মী আহত হয়েছে।

তথ্য নিয়ে জানা যায়, ৫ জানুয়ারী (রোববার) বিকাল সাড়ে ৪টার দিকে মহেষখালীয়া পাড়া পয়েন্টে আন্তর্জাতিক এনজিও সংস্থা সলিডারিটিস এর একটি মাইক্রোবাস চাকা ফেটে গিয়ে সড়কের নীচে উল্টে পড়ে যায়। এসময় গাড়ীতে থাকা চালকসহ ৬ কর্মী আহত হন।

আহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এরা হচ্ছেন জয়নাল আবেদীন, মাজেদ ইসলাম, মোঃ ফেরদৌস,মোঃ হোবাইব, ফজলুল হক ও খোরশেদ আলম। এদের মধ্যে জয়নাল ও মাজেদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। জয়নাল ও মাজেদ টেকনাফ পৌরসভার বাসিন্দা।

এই দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে এনজিও সংস্থা সলিডারিটিস এর টেকনাফ অফিসের এইচআর ম্যানেজার নাজমুল আবেদীন জানান, চাকমারকুল রোহিঙ্গা শিবির হতে ফেরার পথে গাড়ীটি দূর্ঘটনায় পতিত হয়। খবর পেয়ে আমাদের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক প্রনয় রুদ্র জানান, দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, কক্সবাজার সদর হাসপাতালে পৌছার পর দায়িত্বরত ডাক্তার গুরুতর আহত জয়নালের অবস্থা বেশী আশংখা জনক হওয়ায় চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছে।